ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট ডেট ফাইনাল!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬, ২৭ জুন ২০১৮ | আপডেট: ২২:৫৮, ২৭ জুন ২০১৮

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সম্পর্ক নিয়ে চলছে এখন তুমুল আলোচনা। বর্তমানে নিক প্রিয়াঙ্কার সঙ্গে ভারতেই রয়েছে। সূত্রের খবর, এবার সম্ভবত বাগদান হবে প্রিয়াঙ্কা-নিকের। তাও এক মাসের মধ্যেই এই ঘটনা ঘটতে চলেছে বলে জানা যায়।   

গত ২১ জুন মুম্বাই পৌঁছান প্রিয়াঙ্কা ও নিক। শোনা যায়, প্রিয়াঙ্কার নতুন বাংলোর গৃহপ্রবেশের অনুষ্ঠানে যোগ দিতে সঙ্গে এসেছেন বয়ফ্রেন্ড নিক জোনাস। নামী মার্কিনী পপ গায়ক নিক ও প্রিয়াঙ্কার বয়সের পার্থক্য ১০ বছর। তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনা কম হয়নি। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা ও নিক এবছরের জুলাই কিংবা অগাস্টের মধ্যেই বাগদান পর্ব সারতে চলেছেন। এরমধ্যে প্রিয়াঙ্কা আর নিকের সঙ্গে ডিনার ডেট-এ দেখা করেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। মনে করা হচ্ছে তারপরই প্রিয়াঙ্কার বাগদানের বিষয়টি স্থির হয়।

আপাতত গোয়ায় নিকের সঙ্গে বেড়ানোর মেজাজে রয়েছেন প্রিয়াঙ্কা। বৃষ্টিভেজা সমুদ্র সৈকতের আনন্দে মেতেছেন দুই তারকা। উল্লেখ্য, গতবছরের মেট গালা অনুষ্ঠানে মার্কিনি পপ গায়ক ২৫ বছরের নিকের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। তারপর থেকেই দুজনের বন্ধুত্ব, আর সেই বন্ধুত্ব গড়ায় ঘনিষ্ঠতার দিকে।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি